ডিপজলের হার্টে দুই ব্লক! সকলের কাছে দোয়া চাচ্ছে

মনো’য়ার হোসেন ডিপজল। ঢাকাই চলচ্চি’ত্রের একজ’ন দর্শক’প্রিয় খল অ’ভিনে’তা। অ’ভি’নেতার পা’শাপাশি তিনি চল’চ্চিত্র নির্মাণ ও প্রযোজ’নাও করে’ছেন অনেক। প’র্দা কাঁ’পা’নো ঢালি’উডের এই অ’ভিনে’তা দীর্ঘ’দিন ধরে’ই অ’সুস্থ।

বর্তমা’নে তিনি চি’কিৎসা নিচ্ছেন দুবা’ইয়ের একটি হাস’পাতা’লে। দুবাই থেকে ডিপজ’ল সময় সংবাদ’কে বলেন, নতুন করে আ’মা’র হা’র্টে দুটি ব্লক ধ’রা পড়ে’ছে। তি’নদিন পর অ’পা’রে’শন হবে। এরআগে গত ১ ডিসে’ম্বর চিকিৎসার জন্য দুবাই যান ডিপজ’ল। এ সময় এই অ’ভি’নেতা বলেন, ‘অনেক’দি’ন ধরেই শ’রীর বে’শি’ ভালো যাচ্ছে না।

তাই আ’গামী ১ ডিসে’ম্বর দুবাই যাব। সেখানে একস’প্তাহে’র মতো থাক’ব। দেশে ফিরে নতুন সিনে’মা’র কাজ শু’রু করব। স’কলের দো’য়া চাচ্ছি।’ ‘সতী কমলা’ সিনে’মায় প্রথম না’য়কের ভূমি’কায় অ’ভিনয় করেন ডিপ’জল। ‘টাকার পাহাড়’, ‘হাবি’লদার’, ‘ডা’কাত’সহ বেশ কিছু সি’নেমায় নায়’কের ভূ’মিকায় দেখা যায় তাকে।

কাজী হায়াৎ পরিচালিত ‘তেজী’ সিনে’মায় প্রথম খল চরি’ত্রে অ’ভিনয় ক’রেন এ অ’ভি’নেতা। এরপর অসংখ্য ব্য’বসা’সফল সিনে’মায় খল চরিত্রে অ’ভি’নয় ‘করেন তিনি। মু’ক্তির অ’পে’ক্ষায় রয়ে’ছে তার অ’ভিনীত ‘সৌভা’গ্য’ ও ‘এ দেশ তো’মা’র আ’মা’র’।

error: Content is protected !!